সাতক্ষীরা বিকাল ৪:২২ মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০২৪
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা

    নের্তৃত্বের নয় নীতির পরিবর্তন করতে হবে: জেলা আমীর মুহাদ্দিস রবিউল বাশার

    mir khairul alam
    অক্টোবর ১৫, ২০২৪ ৭:২৫ অপরাহ্ণ
    Link Copied!

    দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরা জেলা জামাতের আমীর মুহাদ্দিস রবিউল বাশার বলেছেন, মহান আল্লাহর বিধান কুরআনের শাসন প্রতিষ্ঠিত হলে দেশ শান্তিপূর্ন ভাবে পরিচালিত হবে। অশান্ত পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা করতে মহানবী হযরত মোহাম্মাদ (স.) এঁর আগামন হয়েছিল। আমরা নেতার পরিবর্তন চাই না, আমাদেরকে নীতির পরিবর্তন করতে হবে। ছাত্র জনতার সংগ্রামে বাংলাদেশ নতুন ভাবে স্বপ্ন দেখেছে। এই অর্জনকে সম্মান জানিয়ে বাংলাদেশ জামায়াত ইসলাম দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমরা আগামী দিন সুন্দর নেতৃত্বের মাধ্যমে সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে চাই। সে জন্য আপানাদের সহযোগীতা আমাদের প্রয়োজন। মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকালে সখিপুর মোড়স্থ ইউনিয়ন জামায়াত অফিস উদ্বোধন অনুষ্ঠানে সখিপুর প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা জামায়াতের আমীর মুহাদ্দিস রবিউল বাশার। একই সাথে ২০১৩ সালে আওয়ামী সরকারের আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত সখিপুরের হোসেন আলীর নামে সখিপুর মোড়কে “শহীদ হোসেন আলী চত্বর” ঘোষণা দেন তিনি।


    অনুষ্ঠানে সখিপুর ইউনিয়ন জামায়াতের আমীর ইয়াকুব আলীর সভাপতিত্বে সেক্রেটারী ও সাবেক ইউপি সদস্য আফসার আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী আলহাজ্ব মাহবুবুল আলম, প্রভাষক ওমর ফারুক, জেলা কমিটির সদস্য মোস্তফা আসাদুজ্জামান মুকুল, উপজেলা আমীর মাওলানা অলিউল ইসলাম, সেক্রেটারী এইচএম ইমদাদুল হক, নায়েবে আমীর মহিউদ্দিন মাহমুদ, উপজেলা কর্মপরিষদ সদস্য মাওলানা দেলোওয়ার হোসেন, আব্দুল ওয়াহেদ, সখিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মঈনউদ্দীন ময়না, সখিপুর ইউনিয়ন সাবেক সভাপতি মাওলানা শামসুল আরিফ, জিয়াউর রহমান, সোলাইমান হোসেন, দেবহাটা উত্তর ছাত্র শিবিরের সভাপতি রোকনুজ্জামান, ইউনিয়ন টিম সদস্য আব্দুর রব, কবির হোসেন, রবিউল ইসলাম, মফিজুল ইসলাম প্রমুখ। সন্ধায় ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানে সাতক্ষীরার কপোতক্ষ শিল্পী গোষ্ঠি ও দেবহাটার উদ্দীপন শিল্পী গোষ্ঠির শিল্পিরা সংগীত পরিবেশন করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।