সাতক্ষীরা বিকাল ৪:২৩ সোমবার , ১৪ অক্টোবর ২০২৪
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা

    মানবিক সাহায্যের আবেদন

    mir khairul alam
    অক্টোবর ১৪, ২০২৪ ৬:৪৮ অপরাহ্ণ
    Link Copied!

    আমার-আপনার একটু সহযোগিতায় হয়ত বাঁচতে পারে মোঃ শফিকুল ইসলাম শফিক (৪০)। তিনি সাতক্ষীরা জেলার, দেবহাটা উপজেলার, ৩ নং সখিপুর ইউনিয়নের, ৬ নং ওয়ার্ডের কাজীমহল্লা গ্রামের মো: তকিম গাজীর ছেলে।
    অর্থাভাবে চিকিৎসা করতে না পেরে মরণের প্রহর গুনছে এ অসহায় আইসক্রিম বিক্রেতা শফিক । তার পিতা মাতা সহ তিনটা ছেলে সন্তান রয়েছে। সারাদিনের কষ্ট উপার্জিত অর্থ দিয়ে কোন রকমের সংসার চালাতেন। ঘুণাক্ষরেও টের পায়নি কখন যে, মরণব্যাধি রোগ বাসা বেঁধেছে তার। একদিকে বাঁচার স্বপ্ন, অন্যদিকে সংসারের বেহাল দশা! টগবগে যুবকটি আজ জীবনের শেষপ্রান্তে দাঁড়িয়েছে। বর্তমানে মোঃ শফিকুল ইসলাম শফিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আই সি ইউ তে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। চিকিৎসার ব্যয়ভার যা অসহায় পরিবারটির পক্ষে যোগাড় করা কোন মতেই সম্ভব নয়। পরিবারে কর্মক্ষম কেউ না থাকায় অসুস্থ হওয়ার পর থেকেই তার পরিবারের আয় উপার্জন বন্ধ রয়েছে। ঋণ করে একদিকে চিকিৎসা খরচ অন্যদিকে সাংসারিক খরচ চালাতে গিয়ে এখন দিশেহারা সফিকের পরিবার। তাই তার সু-চিকিৎসার জন্য সমাজের বিত্তশালী, দানশীল, হৃদয়বানদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি। যদি সকলে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসি আমরা, তাহলে অতি শীঘ্রই সে সু-চিকিৎসা পাবেন বলে আশাবাদী। সকলের সহযোগিতায় ফিরে পেতে পারে তিনি স্বাভাবিক জীবনের পথচলা।
    সাহায্য পাঠানোর ঠিকানা- আব্দুল কাদের (ভাই) পার্সোনাল বিকাশ নাম্বর- ০১৭৩৬৯৫০৮৯১

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।