সাতক্ষীরা সন্ধ্যা ৬:২৬ শনিবার , ১২ অক্টোবর ২০২৪
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা

    নলতায় পূর্ব শত্রুতার জেরে নৃশংসভাবে প্রণী হত্যা

    mir khairul alam
    অক্টোবর ১২, ২০২৪ ৭:১০ অপরাহ্ণ
    Link Copied!

     

    নিজস্ব প্রতিনিধি: পূর্ব শত্রুতার জেরে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতার ঝ্যায়ামারী গ্রামের আব্দুল খালেকের স্ত্রী রেহানা বেগমের পোষা ভেড়া পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

    ঘটনাটি গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) ৩টায়। এঘটনার বিচার চেয়ে ও নিজের এবং তার পরিবারের নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ করেছে ওই নারী।

    অভিযোগ সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ৩ টার দিকে রেহানা বেগমের পোষা ভেড়া ঝ্যায়ামারী গ্রামের ইয়াকুবের মৎস ঘেরের ভেড়িতে ঘাস খেতে গেলে বিবাদী ইয়াকুব গাজীর কন্যা পাপিয়া খাতুন (২৮) ও পাপিয়ার মা জামিলা বেগম বাঁশের লাঠি দিয়ে নৃশংসভাবে মাথায় আঘাত করলে ঘটনাস্থলে ভেড়াটি ছটফট করতে করতে মারা যায়। ঘটনা জেনে বাদি রেহানা বেগম সেখামে গিয়ে তার ভেড়া পিটিয়ে মারার কারণ জানতে চাইলে বিবাদী পাপিয়া ক্ষীপ্ত হয়ে গালিসহ তাকে মারতে আসলে স্থানীয়রা রেহানাকে রক্ষা করে। এসময় রেহানাসহ তার পরিবারকে প্রাণে মেরে ফেলা ও বিভিন্ন ক্ষয়ক্ষতির হুমকি দেয় পাপিয়া ও তার মা জামিলা।

    এবিষয়ে জানতে বিবাদী পাপিয়ার ফোনে একাধিকবার ফোন করা হলে সংযোগ পাওয়া সম্ভব হয়নি।

     

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।