সাতক্ষীরা সন্ধ্যা ৬:২৫ বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা

    কালিগঞ্জ উপজেলা স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষকদের কমিটি গঠন

    mir khairul alam
    অক্টোবর ১০, ২০২৪ ৯:৩৫ অপরাহ্ণ
    Link Copied!

     

    নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলা স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষকদের কমিটি গঠন করা হয়েছে। কালিগঞ্জ উপজেলা অডিটরিয়ামে কালিগঞ্জ উপজেলা সকল স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকবৃন্দের উপস্থিতিতে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সমিতির পূর্বের কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং কালিগঞ্জ উপজেলার অন্তর্গত সকল স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রসার শিক্ষকদের সমন্বয়ে সকলের ঐক্যমতে সর্বসম্মতিক্রমে মাওলানা আঃ রব সিদ্দিক কে সভাপতি ও শরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে এক ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। যার মেয়াদ পরবর্তী দুই বছর।

    ইয়াকুব আলী (সাংগঠনিক সম্পাদক) সিএস ইউ চাঁদখালি স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা, আব্দুল মান্নান (অর্থ সম্পাদক)পাইকাড়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা,
    সালেহীন আলম (প্রচার ও প্রকাশনা সম্পাদক) ফরিদপুর আলহেরা স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা, শহিদুল ইসলাম (দপ্তর সম্পাদক) কালিকাপুর তাছেরউদ্দীন মোস্তফা বিয়া সিদ্দিকী স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা, সদস্য যথাক্রমে নূর মোহাম্মদ উকসা স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা, জি এম নজরুল ইসলাম বসন্ত পুর স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা, আ: হাই সিদ্দিকী বারদাহ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা, আ: রহিম বাগবাটি স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা, শরিফুল ইসলাম উত্তর শ্রীপুর স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা, আবু মুসা সংকরপুর স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা, মিজানুর রহমান আরাম নগর স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা।

     

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।