সাতক্ষীরা সন্ধ্যা ৬:১৯ বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা

    সরকারি গাছ কাটার অভিযোগে কালিগঞ্জে প্রেরণা’র নির্বাহী পরিচালকের কারাদন্ড ও জরিমানা

    mir khairul alam
    অক্টোবর ১০, ২০২৪ ৮:১৪ অপরাহ্ণ
    Link Copied!

     

    নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে জেলা পরিষদের গাছ কাটার অভিযোগে বেসরকারি সংস্থা প্রেরণা’র নির্বাহী পরিচালক ও স্থানীয় মোজাহার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সম্পা গোস্বামীকে (৪৫) কারাদন্ড প্রদান করা  হয়েছে। এ সময় তাকে জরিমানাও করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

    ভাড়াশিমলা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা শর্মিষ্ঠা সরকার জানান, উত্তর কালিগঞ্জে ওয়াপদা অফিসের পাশে জেলা পরিষদের ডিসিআরকৃত জায়গায় ঘেরাবেড়া দিয়ে সেখানে মেহগনিসহ কয়েকটি গাছ কর্তন করে প্রেরণা এনজিও’র লোকজন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দুপুর সাড়ে ১২ টার দিকে তিনি ঘটনাস্থলে যেয়ে গাছ কাটার অনুমতি না থাকার বিষয়টি জানতে পেরে গাছ কাটা বন্ধ করতে বলেন। গাছ কাটা অব্যাহত রাখায় পরবর্তীতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস সেনা সদস্যদের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রেরণা’র নির্বাহী পরিচালক সম্পা গোস্বামীকে ১শ’ টাকা জরিমানা ও দুই দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

    কালিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।