সাতক্ষীরা রাত ২:৪৪ বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪
  • ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    https://shoyaibenterprise.com/
    আজকের সর্বশেষ সবখবর

    ১দফা দাবীতে তালা হাসপাতালে নার্সদের ২দিন কর্ম বিরতি

    mir khairul alam
    অক্টোবর ১০, ২০২৪ ৮:১৫ পূর্বাহ্ণ
    Link Copied!

    বি. এম. জুলফিকার রায়হান, তালা: ১দফা দাবী আদায়ে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদ কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচী অনুযায়ী তালা হাসপাতালে কর্মরত নার্স ও মিডওয়াইফারিদের কর্ম বিরতি কর্মসূচী পালিত হয়েছে। নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদ তালা উপজেলা শাখার আয়োজনে দাবী বাস্তবায়নের জন্য টানা ২দিন তালা হাসপাতালে কর্ম বিরতি পালন করা হয়।

    তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র সিনিয়র নার্স মাহমুদা খানম, রওশনারা খানম, ডালিয়া পারভীন ও খোদেজা পারভীন জানান, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক, অতিরিক্ত মহাপরিচালক ও পরিচালক এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের প্রেসিডেন্ট ও রেজিস্টার পদ হতে প্রশাসন ক্যাডারদের অপসারন পূর্বক উক্ত পদগুলোতে উচ্চ শিক্ষিত, দক্ষ ও যোগ্য নার্স কর্মকর্তাদের পদন্নতীর মাধ্যমে পদায়নের ১দফা দাবীতে সারা দেশের ন্যায় তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মসূচী পালন করা হয়। কর্মসূচী অনুযায়ী- হাসপাতালের জরুরী ও মূমুর্ষ রোগীদের সেবায় নার্স বা মিডওয়াইফারি নিয়োজিত রেখে ৩৪জন স্বাস্থ্য কর্মী গত মঙ্গলবার সকাল ৯টা থেকে ১টা পর্যন্ত এবং বুধবার (৯ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত কর্মবিরতী কর্মসূচীতে অংশগ্রহন করেন।
    নার্স শিউলি বিশ্বাস, মো. আরিফুজ্জামান, আসমা খাতুন ও তাজমিনা খাতুন জানান, যৌক্তিক ১দফা দাবী আদায়ের জন্য সারাদেশে একযোগে কর্মবিরতী কর্মসূচী বাস্তবায়নকালে বুধবার মাননীয় স্বাস্থ্য উপদেষ্টা আমাদের কয়েকটি দাবী মেনে নিয়েছেন এবং আগামী ডিসেম্বরের মধ্যে বাকি দাবীগুলো বাস্তবায়ন করার আশ্বাস দেয়ায় কর্ম বিরতী কর্মসূচী বুধবার স্থগিত করা হয়েছে এবং হাসপাতাল ও মেডিকেল কলেজগুলোতে সেবা প্রদান শুরু হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।