সাতক্ষীরা সন্ধ্যা ৬:৩০ বুধবার , ৯ অক্টোবর ২০২৪
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা

    এমজেএফ বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ে অভিভাবক সভা

    mir khairul alam
    অক্টোবর ৯, ২০২৪ ৭:২২ অপরাহ্ণ
    Link Copied!

    নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার নলতা এমজেএফ বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ে অভিভাবক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৯ অক্টোবর) এমজেএফ ফাউন্ডেশনের অফিস কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

    এতে এমজেএফ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আজহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন নলতা ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও অভিভাবক সদস্য রফিকুল ইসলাম খোকন।

    বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন কালিগঞ্জ উপজেলা যুব জামাতের সভাপতি ও অভিভাবক সদস্য আশরাফুল ইসলাম, জামায়াত নেতা ও নলতা শরীফ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, প্রভাষক মামুন বিল্লাহ।

    উপস্থিত থেকে বক্তব্য দেন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অফিস স্টাফ ও অভিভাবকবৃন্দরা।

    এসময় বক্তারা বলেন, নলতা এমজেএফ বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়টি দীর্ঘদিন ধরে সমাজের অবহেলিত প্রতিবন্ধী শিশুদের নৈতিক ও আচরণগত শিক্ষার পাশাপাশি তাদের আয়মূলক শিক্ষা দিয়ে আসছে। বিগত দিনগুলোতে স্থানীয় ও বিভিন্ন দাতাদের সহযোগীতায় প্রতিষ্ঠানটি পরিচালিত হয়ে আসছে। কিন্তু গত ৬ আগস্ট একশ্রেণির কুচক্রীমহল বিভিন্ন মানুষের অনুভূতি কাজে লাগিয়ে বিদ্যালয়ের  হামলা, লুটপাট ও ভাংচুরের মত ন্যাক্কার ঘটনা ঘটিয়েছে। এরপর থেকে শিশুরা শিক্ষা ও বিনোদন থেকে বঞ্চিত হচ্ছে। সেই সাথে শিশুদের বাড়িতে রাখা সম্ভব হচ্ছে না।

    বিদ্যালটি যাতে দ্রুত সংস্কার করে পুনরায় পাঠদান কার্যক্রম পরিচালনা করা যায় সে বিষয়ে পদক্ষেণ নেওয়ার পরামর্শ প্রদান করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।