সাতক্ষীরা বিকাল ৪:১৬ সোমবার , ৭ অক্টোবর ২০২৪
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা

    কলিমাখালী কেএন স্পটিং ক্লাবের চার দলীয় লক্ষ টাকার ফুটবল খেলার উদ্বোধন

    mir khairul alam
    অক্টোবর ৭, ২০২৪ ৭:১২ অপরাহ্ণ
    Link Copied!

    নিজস্ব প্রতিনিধি: আশাশুনি উপজেলায় শ্রীউলা ইউনিয়নের কলিমাখালী ফুটবল মাঠে কলিমাখালী কেএন স্পটিং ক্লাবের আয়োজনে চার দলীয় লক্ষ টাকার ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ৭) সেপ্টেম্বর) বিকাল ৪.০০ ঘটিকায় কলিমাখালী ফুটবল মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত খেলায় শুভ উদ্বোধন করেন রফিকুল ইসলাম ছোট্টু ।
    সার্বিক দায়িত্ব পালন করেন মাঠের প্রতিষ্ঠা সভাপতি হযরত আলী ভুট্টো। উদ্বোধনী খেলায় যে দুটি দল অংশ গ্রহণ করেন বাগেরহাট সদর ফুটবল একাদশ বনাম কালীগঞ্জ পিডিকে মিতালী ফুটবল একাদশ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব ফজলুর রহমান গাজী, বিশিষ্ট সমাজ সেবক জিএম ওসমান গনি, ইকবাল জাবীদ কাজল ক্রীড়া শিক্ষক কলিমাখালী ফাজিল ডিগ্রি মাদ্রাসা, আশাশুনি দ এসআই বিশ্বজিৎ ঘোস, এস আই আশাদশুনি থানা, সরদার হাবিবুর রহমান, তারুক চন্দ্র মন্ডল, মেহেদী হোসেন রাজু প্রমুখ । উক্ত খেলার রেফারির দায়িত্ব পালন করেন শেখ ইকবাল হোসেন, সৈয়দ মৌমিনুর রহমান, মুর্শীদ এলাহী, আনিছুর রহমান। প্রথম ও দ্বিতীয়সহ অতিরিক্ত ১০ মিনিটে কোন দল গোল করতে না পারায় টাইব্রেকারে কালীগঞ্জ পিডিকে ০৫ গোল ও বাগেরহাট সদর ০৪ গোল করপ।
    কালীগঞ্জ পিডিকে ১ গোলে জয় লাভ করে।
    উক্ত খেলায় দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হবে বুধবার ( ০৯ সেপ্টেম্বর) বিকাল ৪.০০ ঘটিকায়। উক্ত খেলায় অংশ গ্রহণ করবেন দেবহাটায় আলিছা উসড়া এন্টারপ্রাইজ বনাম সাতক্ষীরা আবু ফয়সাল এন্টারপ্রাইজ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।