সাতক্ষীরা সন্ধ্যা ৬:২১ রবিবার , ৬ অক্টোবর ২০২৪
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা

    সাতক্ষীরায় এসএ পরিবহনের ম্যানেজারের বিরুদ্ধে জাল টাকা প্রদানের অভিযোগ!

    mir khairul alam
    অক্টোবর ৬, ২০২৪ ৭:০৮ অপরাহ্ণ
    Link Copied!

    নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের সাতক্ষীরা জেলা শাখার ম্যানেজার কামরুজ্জামানের বিরুদ্ধে জাল টাকা প্রদানের অভিযোগ উঠেছে। বিষয়টি জানাতে গেলে ওই ব্যবসায়ীকে উল্টো হয়রানি করার হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।
    ভূক্তভোগী ভোমরা বন্দরের শিমুল ট্রেডিং এজেন্সি’র পরিচালক আরিফ বিল্লাহ জানান, দীর্ঘদিন ধরে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ব্যবসায়ীক টাকা লেনদেন করেন। গত ৫ অক্টোবর আমাকে ১০ লাখ টাকা পাঠান এক ব্যবসায়ী। আমি টাকা নিতে গেলে টাকা কম আছে বলে জানান এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের সাতক্ষীরা জেলা শাখার ম্যানেজার কামরুজ্জামান। ওই সময় আমাকে ৭ লাখ প্রদান করেন এবং সন্ধ্যায় বাকি টাকা দেওয়ার কথা বলেন। আমি সেই মোতাবেক সন্ধ্যায় টাকা আনতে যায় সাতক্ষীরা শাখায়। ম্যানেজার আমাকে ৩ টি ব্যান্ডেলে তিন লাখ টাকা প্রদান করে। আমি টাকাগুলো নিয়ে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের সামনে সাউথিস্ট ব্যাংকের এটিএম বুথে যায়। সেখানে ৩ লাখ টাকা থেকে ১২টি টাকা এটিএম মেশিন রিজেক্ট করে। এই ১২টি এক হাজার টাকার মধ্যে একটি নোট জাল ধরা পড়ে। আমি সাথে সাথে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের ম্যানেজারকে অবহিত করি। সেই সাথে কুরিয়ার সার্ভিসের সিসিটিভি চেক করতে বলি কিন্তু তিনি কোন ভাবে রাজি না হয়ে উল্টো আমার সাথে তালবাহানা করতে থাকে। আমি ম্যানেজারকে ব্যাংকের এটিএম বুথের সিসিটিভি ফুটেজ দেখার জন্য বললেও তিনি কোন ভাবে রাজি না হয়ে আমার সাথে অশোভন আচারণ করে। তিনি আরো জানান, উভয় প্রতিষ্ঠানের সিসিটিভি ফুটেজ দেখলে সত্যতা মেলবে। আমি ওখান থেকে চলে আসার পর বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানতে পারি, আমার মত ঘটনা অনেকের সাথে এরআগে ঘটেছে। আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে এমন দুর্নীতিবাজ ম্যানেজারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।
    এদিকে অভিযোগের বিষয়ে জানতে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের সাতক্ষীরা জেলা শাখার ম্যানেজার কামরুজ্জামান ব্যবহৃত ০১৭৫৫৫১২৭৮০ নাম্বারে কল দিলে তিনি রিসিভ করেননি।
    এদিকে, জাল টাকার সুরাহ না পেয়ে রাগ ও ক্ষোভে কুরিয়ার সার্ভিসের অফিসে দাঁড়িয়ে তা নষ্ট করে ফেলে দেন ওই ভূক্তভোগী ব্যবসায়ী।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।