সাতক্ষীরা বিকাল ৪:২০ শনিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৪
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা

    ভারতে পালিয়ে যাওয়ার সময় আওয়ামী লীগ নেতা আটক

    mir khairul alam
    সেপ্টেম্বর ২৮, ২০২৪ ৩:১৭ অপরাহ্ণ
    Link Copied!

    সাতক্ষীরা প্রতিনিধি: ভারতে পালানোর সময় সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ নেতাকে আটক করেছে বিজিবি। শনিবার সকালে ভোমরা স্থলবন্দরদিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা তাকে আটক করে।
    আটককৃতের নাম রাজেশ্বর দাস। তিনি সাতক্ষীরা আশাশুনির সরাপপুর এলাকার মৃত কার্তিক চন্দ্র দাস এর ছেলে ও জেলা আওয়ামী লীগের কোষাধক্ষ্য, উপজেলা আওয়ামী লীগের সদস্য।
    সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা স্থলবন্দর এলাকা থেকে ওই আওয়ামিলীগ নেতাকে আটক করাহয়েছে। তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র সংরক্ষণ ও প্রদর্শনের তথ্য পাওয়া গেছে। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ২০০৮ সালে জাল টাকার একটি মামলা রয়েছে তার বিরুদ্ধে। এছাড়াও তার বিরুদ্ধে রাজনৈতিক প্রভাব খাটিয়ে এলাকায় চিংড়ি মাছের ঘের দখল/আধিপত্য বিস্তার ও দূনীতির বিস্তার অভিযোগ রয়েছে বলে জানা যায়।
    আটককৃত ব্যক্তিকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।