সাতক্ষীরা রাত ৪:২১ সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪
  • ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    https://shoyaibenterprise.com/
    আজকের সর্বশেষ সবখবর

    ফেসবুকে বিতর্কীত পোষ্ট করায় সেনা সদস্যের বিরুদ্ধে জিডি

    mir khairul alam
    সেপ্টেম্বর ২৩, ২০২৪ ৭:৪৯ অপরাহ্ণ
    Link Copied!

    তালা প্রতিনিধি:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিনিয়ত আপত্তিকর ও বিতর্কীত তথ্য আপলোড করা, মিথ্যা তথ্য শেয়ার করা, জনপ্রতিনিধি, রাজনীতিক ও বীর মুক্তিযোদ্ধাকে অপদাস্থমূলক তথ্য পোষ্ট করায় গৌতম দাস নামের এক সেনা সদস্যের বিরুদ্ধে জিডি হয়েছে। সাতক্ষীরার তালা উপজেলা সমবায় অফিসের পরিদর্শক ও মুক্তিযোদ্ধা সন্তান অজয় কুমার ঘোষ গত রোববার (২২ সেপ্টেম্বর) তালা থানায় জিডি (নং : ৭১৬) করেন।

    পরবর্তীতে তালা থানার ওসি মো. মমিনুল ইসলাম উক্ত জিডি সংক্রান্তে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য এসআই সহিদুল ইসলামকে দায়িত্ব প্রদান করেছেন।

    ভুক্তভোগী অজয় কুমার জানান, উপজেলার ঘোষনগর গ্রামের সাধন দাশের ছেলে গৌতম কুমার রজক বাংলাদেশ সেনা বাহিনীতে কর্মরত রয়েছে। সেনা বাহিনীতে চাকরি করার কারনে সে এলাকার কাউকে পরোয়া করেনা। তিনি বলেন, গৌতম এবং আমাদের (অজয় কুমার) একই গ্রামে বাড়ি হবার কারনে পারিবারিক ও ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে মনোমালিন্য রয়েছে। এঘটনার জেরে গৌতম কুমার বিভিন্ন সময়ে তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে কৌশলে আমাকে (অজয় কুমার) সহ আমার বীর মুক্তিযোদ্ধা পিতার বিরুদ্ধে উদ্দেশ্যমূলক ভাবে অকথ্য ভাষায় মিথ্যা, ভিত্তিহীন ও অসম্মানজনক কথা পোষ্ট করতে থাকে। তাকে বারবার এবিষয়ে অসম্মান করা থেকে বিরত থাকার কথা বলা হলেও সে তাতে কর্নপাত না করে পোষ্ট করতে থাকে। এমনকি তালা উপজেলার কয়েকজন রাজনীতিক ও জনপ্রতিনিধি আমার পক্ষে কথা বলাতে ক্ষিপ্ত হয়ে গৌতম তাঁদের বিরুদ্ধেও ফেসবুকে অকথ্য ভাষায় সম্মানহানীকর কথা লিখতে থাকে। এঘটনার প্রতিকার পেতে থানায় জিডি করা হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।