সাতক্ষীরা রাত ১১:০৯ শনিবার , ২১ সেপ্টেম্বর ২০২৪
  • ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা

    রেডিও নলতায় ৩ দিনব্যাপী সাংবাদিকতা বিয়ষক প্রশিক্ষণের সমাপনি

    mir khairul alam
    সেপ্টেম্বর ২১, ২০২৪ ৭:০৩ অপরাহ্ণ
    Link Copied!

    নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কমিউনিটি রেডিও নলতায় ৩ দিনব্যাপী সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণের সমাপনি হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় রেডিও নলতা হল রুমে ব্যাসিক জার্নালিজম ট্রেনিং ফর কমিউনিটি ইয়ুথ লিডারর্স কর্মশালার সনদপত্র প্রদান করা হয়।
    রেডিও নলতার স্টেশন ম্যানেজার সেলিম হোসাইন এর সভাপতিত্বে প্রশিক্ষন কর্মশালার উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলতা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা, আবুল ফজল মাহমুদ বাপি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন নলতা প্রস্থেটিক সেন্টারের ইনচার্জ জসীমউদ্দীন।
    এসময় উপস্থিত ছিলেন রেডিও নলতার সহকারী স্টেশন ম্যানেজার মামুন হোসেন ও টেকনিক্যাল ইনচার্জ সাব্বির হোসাইন, সংবাদ বিভাগের প্রধান রাশিদা আক্তার ও সিনিয়র অনুষ্ঠান প্রযোজক প্রতিমা রানী, অনুষ্ঠান মেন্টর শেখ আল আজাদ, নিরাপত্তা কর্মী আমির আলী প্রমুখ।
    ৩ দিন ব্যাপি প্রশিক্ষন কর্মশালায় অংশগ্রহন করছেন রেডিও নলতার সম্প্রচারিত এলাকার যুব প্রতিনিধি ১২ জন যুব ও যুব নারী। প্রশিক্ষণ শেষে শিক্ষার্থীরা নিজেদের দক্ষতা বৃদ্ধিতে ও সাংবাদিকতা করতে পারবে। রেডিও নলতা তাদের কাজ করার সুযোগ প্রদান করবে। তারা নিজেদের দক্ষতা বৃদ্ধিতে কমিউনিটির উন্নয়নে ভূমিকা রাখবে বলে আশাবাদী।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।