সাতক্ষীরা রাত ৮:৪৬ শনিবার , ২১ সেপ্টেম্বর ২০২৪
  • ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা

    দেবহাটায় সহকারী শিক্ষক সমিতির আহবায়ক কমিটি গঠন

    mir khairul alam
    সেপ্টেম্বর ২১, ২০২৪ ৬:৩৪ অপরাহ্ণ
    Link Copied!

    দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি (রেজিঃ নং: এস-১২০৬৮) উপজেলা শাখার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টায় ঈদগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় দেবহাটা শাখার সভাপতি আব্দার রহমানের সভাপতিত্বে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মাদ শামছুদ্দীন মাসুদ। স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল আলম।

    কার্যকরী সদস্য মাগফি আজমের সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কালিগঞ্জ শাখার সভাপতি এস,এম, গোলাম রহমান, সহকারী শিক্ষক ও সিনিয়র সহ-সভাপতি হেণা পারভীন, সিনিয়র যুগ্ম সম্পাদক আইয়ুব হোসেন, যুগ্ম সম্পাদক প্রতাপ কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন গাজী, সংস্কৃতি ও বিনোদন সম্পাদক উত্তম কুমার, সহ-সমবায় ও সমাজকল্যান সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কার্যকরী সদস্য তালিম হোসেন ও সহকারী শিক্ষক সৌভিক ঘোষ। সাধারণ সভায় দেবহাটা শাখার কার্যনির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কেন্দ্রীয় ও জেলা কমিটির অনুমতিক্রমে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

    ২য় অধিবেশনে কালিগঞ্জ শাখার সভাপতি এস, এম গোলাম রহমানের সভাপতিত্বে উপস্থিত সকলের মতামত, প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে ১৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম ফারুক আহবায়ক , শিমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আইয়ুব হোসেন ও পারুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তাফিজ হাসান যুগ্ম-আহবায়ক, নারিকেলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুহুল আমিন গাজী সদস্য সচিব, ঈদগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল্লাহ-আল-তারিক, এনামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাগফি আজম, টাউন শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সাইদ শিমুল, আন্দুলপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদাত হোসেন, গোপাখালী রহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈয়দ আশরাফুল আলম, বহেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিপ্লব কুমার ঘোষ, খাসখামার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সানজিদা খাতুন, দক্ষিণ নাজিরেরঘের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রতাপ কুমার ঘোষ, ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তালিম হোসেন, উত্তর সখিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু বকর সিদ্দিক, উত্তর আস্কারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শেখ আছাফুর রহমান, আস্কারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুহুল হক ও টাউন শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হেনা পারভীনকে সদস্য করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।