সাতক্ষীরা সকাল ৭:৩৭ সোমবার , ৯ সেপ্টেম্বর ২০২৪
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    বৈষম্য‌বি‌রোধী আন্দোলনে নিহত আসিফের প‌রিবা‌রের পা‌শে সাবেক এমপি হাবিব

    Editor
    সেপ্টেম্বর ৯, ২০২৪ ৭:৪৫ অপরাহ্ণ
    Link Copied!

    ডেস্ক রিপোর্ট: ‌বৈষম্য‌বি‌রোধী আ‌ন্দোল‌নে রাজধানীর উত্তরায় নিহত সাতক্ষীরার দেবহাটার আ‌সিফ হাসা‌নের প‌রি‌বা‌রের খোঁজখবর নি‌য়ে‌ছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাবেক সংসদ সদস্য মোঃ হাবিবুল ইসলাম হাবিব।

    সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে দেবহাটার আষ্কারপু‌রে গি‌য়ে নিহত আসিফ হাসানের কবর জিয়ারত করেন তি‌নি। প‌রে তি‌নি তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা ব‌লেন ও আ‌র্থিক সহায়তা ক‌রেন।

    এসময় তিনি বলেন, ছাত্র জনতা তাজা রক্ত দিয়ে রাজপথ রঞ্জিত করে ফ্যাসিবাদী হাসিনাকে এদেশ থেকে বিতাড়িত করেছে। এজন্য তাদেরকে স্যালুট জানাই।

    হা‌বিবুল ইসলাম হা‌বি‌বের সা‌থে এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন ড্যা‌বের কেন্দ্রীয় নেতা ডা. শহীদুল আলম, অ্যাড. শাহানারা আক্তার বকুল প্রমুখ।

    প্রসঙ্গত, গত ১৮ জুলাই রাজধানীর উত্তরায় কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত হন আসিফ হাসান। আসিফ দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের আষ্কারপুর গ্রামের মাহমুদ আলম গাজীর ছেলে ও নর্দার্ন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।