সাতক্ষীরা রাত ২:৫২ মঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪
  • ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    https://shoyaibenterprise.com/
    আজকের সর্বশেষ সবখবর

    সাতক্ষীরায় বন্ধুজনের সভাপতি অর্পণ, সাধারণ-সস্পাদক রিফাত

    mir khairul alam
    অক্টোবর ২২, ২০২৪ ৭:৪১ অপরাহ্ণ
    Link Copied!

    প্রেস বিজ্ঞপ্তি: দৈনিক খবরের কাগজের পাঠক সংগঠন ‘বন্ধুজন’-এর সাতক্ষীরা জেলা কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২২ অক্টোবর) বন্ধুজনের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। এতে সাতক্ষীরা সরকারি কলেজের শিক্ষার্থী অর্পন বসুকে সভাপতি ও একই প্রতিষ্ঠানের শিক্ষার্থী রাফাত ইয়াছির রাকিবকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়।

    কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সালেহা জান্নাত, যুগ্ম সাধারণ সম্পাদক নাঈমুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো: ফাতিন, মানবসম্পদবিষয়ক সম্পাদক ইসরাত জাহান ফারিহা, প্রশিক্ষণ সম্পাদক চিকিৎসক আব্দুল মোমিন, নারীবিষয়ক সম্পাদক জামিলা উলফাতুন্নেছা, সাংস্কৃতিক সম্পাদক (চলচ্চিত্র, নাট্য, আবৃত্তি) নুসরাত জাহান জিনিয়া, সাহিত্য, পাঠচক্র ও পাঠাগার সম্পাদক মেহেজাবিন খান, অর্থ সম্পাদক মো: আতিকুর রহমান আসিফ, যোগাযোগ ও প্রচার সম্পাদক মাগফুর হোসাইন, ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান, দপ্তর সম্পাদক- মো: রিফাত আহম্মেদ, সমাজকল্যাণ সম্পাদক আন্নিষা খান,পরিবেশ, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক শারিয়ার আনজুম সিফাত, শিক্ষাবিষয়ক সম্পাদক ইসমত জেরিন আফরিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- জুবায়ের তামিম, বিজ্ঞানবিষয়ক সম্পাদক তানভীর জামান নাফিস প্রমুখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।