সাতক্ষীরা রাত ২:৫৬ মঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪
  • ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    https://shoyaibenterprise.com/
    আজকের সর্বশেষ সবখবর

    সাতক্ষীরা-৩ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী আয়ুব হোসেনের পথসভা

    mir khairul alam
    অক্টোবর ২২, ২০২৪ ৭:২৬ অপরাহ্ণ
    Link Copied!

    সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা-৩ সংসদীয় আসন দেবহাটা, আশাশুনি, কালিগঞ্জ (আংশিক) এলাকায় বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ইএবি) এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আয়ুব হোসেন মুকুলের পক্ষে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ অক্টোবর) সাতক্ষীরা আগমন উপলক্ষে নলতা বাজার এলাকা থেকে একটি আনন্দ মিছিল চৌমুহুনী এলাকায় পথসভা সমবেত হন। পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ইএবি) এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের খুলনা বিভাগীয় কো-অডিনেটর ইঞ্জিনিয়ার আয়ুব হোসেন মুকুল। তিনি বক্তব্যে বলেন, দীর্ঘ ১৫ বছরের বেশি সময় স্বৈরাচারী সরকারের বাহিনী দিয়ে হামলা, মামলা সহ বিভিন্ন দমন নিপীড়নের শিকার হয়েছি। কিন্তু গত ৫ আগস্ট এদেশের ছাত্র-জনতা ফ্যাসিস্ট শেখ হাসিনা কে দেশ ছাড়া করে স্বৈরাচারের কবর রচনা করেছে। আমরা কোন প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী না। আমি আপনাদের ভালবাসবো আপনারাও আমাকে ভালবাসা দিবেন। এর থেকে বেশি কিছু চাই না। আমি আপনাদের মাঝে নেতা হতে আসিনি। আমি চাই একজন কর্মী হয়ে আপানাদের পাশে থাকব। আপনারা হবে নেতা, আমি আপনাদের কর্মী। বিএনপি’র পক্ষ থেকে আমি মনোনয়ন প্রত্যাশা করছি। দল আমাকে যোগ্য মনে করলে আমাকে মনোনয়ন দিয়ে ধানের শিষের পক্ষে জাতীয় সংসদে প্রতিদ্ব›দ্বীতা করব। দল যদি না চাই আমাকে মনোনয়ন দেবে না। আমাকে মনোনয়ন দেওয়া না হলেও আমি দলের পক্ষে কাজ করে যাব। আমি নির্বাচিত হলে সব মানুষের অধিকার নিয়ে কাজ করব। এখানে সব ধর্মের, সব শ্রেণির মানুষ নিজের স্বাধীনতায় বসবাস করবে। নতুন কোন ফ্যাসিবাদের উত্থান হতে দেব না। এদিকে বক্তব্যের শুরুতে তিনি মহান স্বাধীনতা, বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত এবং বিএনপি’র প্রায়ত নেতাদের আতœার মাগফিরাত কামনা করেন।
    পথসভায় উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা কৃষক দলের আহবায়ক রোকনুজ্জামান রোকন, সদস্য সচিব আরিফুর রহমান ছোটন, জাসস আহবায়ক মুরশিদ হোসেন, আশাশুনি উপজেল স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নুরে আলম সরোয়ার লিটন, নলতা ইউনিয়ন কৃষক দলের সভাপতি গাজী মোখলেছুর রহমান, সিনিয়র যুগ্ম-সম্পাদক শহিনুর রহমান সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সর্বস্থরের মানুষ।
    এর আগে ইঞ্জিনিয়ার আয়ুব হোসেন মুকুল দেবহাটা উপজেলার আস্কারপুরে শহীদ আসিফ হাসানের কবর জিয়ারত করেন। পথসভা শেষে নলতায় খান বাহাদুর আহছান উল্লাহ (র.) এঁর কবর জিয়ারত করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।