সাতক্ষীরা রাত ২:৪১ রবিবার , ২০ অক্টোবর ২০২৪
  • ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    https://shoyaibenterprise.com/
    আজকের সর্বশেষ সবখবর

    বিএনপি নেতা মোখছেদ আলীর স্মরণ সভা

    mir khairul alam
    অক্টোবর ২০, ২০২৪ ৮:১৬ অপরাহ্ণ
    Link Copied!

    দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলার কুলিয়ায় বিএনপি নেতা মোকছেদ আলীর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ অক্টোবর) বিকালে পুষ্পকাটি সরদার বাড়ি মোড়ে ওয়ার্ড বিএনপির আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কুলিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি এ্যাড: জাহাঙ্গীর কবির বাবু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, দেবহাটা উপজেলার বিএনপি’র যুগ্ন-আহবায়ক মোখলেছুর রহমান মুকুল।
    স্মরণ সভায় বক্তব্য রাখেন, সাবেক পারুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি অধ্যক্ষ আবুল কালাম, নওয়াপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মাসুম বিল্লাহ, দেবহাটা উপজেলা যুবদলের আহবায়ক কামরুল জামান কামরুল, দেবহাটা উপজেলা যুবদলের সদস্য সচিব মেহেদী হাসান সবুজ, সাবেক সাতক্ষীরা জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মঞ্জুরুল মোর্শেদ মিলন।
    এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আহছান উল্লাহ ডালিম, দেবহাটা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ফিরোজ হোসেন (তুহিন), জেলা তরুন দলের আহবায়ক তাসকিন আহমেদ শাওন, জেলা স্বেচ্ছাসেবক দলের শিল্প বিষয়ক সম্পাদক রিয়াজ কামাল মামুন, দেবহাটা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রুহুল কুদ্দুস খোকন, উপজেলা কৃষকদলের আহবায়ক রফিকুল ইসলাম ও সদস্য সচিব সফিকুল ইসলাম, কৃষকদলের সাবেক সভাপতি গোলাম রসুল ও সাবেক সাধারন সম্পাদক রুহুল আমিন, কলেজ ছাত্রদলের সদস্য সচিব শিমুল হোসেন, কুলিয়া ইউনিয়ন যুবদলের সদস্য সচিব হিরণ কুমার মন্ডল, কুলিয়া ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক হোসেন আলী, কুলিয়া ইউনিয়ন যুবদলের যুগ্ন আহবায়ক মাসুদ রানা, কুলিয়া ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক আফছার আলী, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, ৩নং ওয়ার্ড যুবদলের সভাপতি আশরাফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল আলিম প্রমুখ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুস সত্তার। দোয়া অনুষ্ঠানে সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে ১ মিনিট নীরবতা পালন করা হয়। পরে বিএনপি নেতা মোকছেদ আলী, সামছুজ্জামান ময়না, শহিদুল ইসলাম ও জালাল মোড়লের আতœার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
    সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক জেলা ছাত্র দলের সহ-সভাপতি আবির হোসেন লিয়ন।

     

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।