সাতক্ষীরা রাত ২:৫৮ রবিবার , ২০ অক্টোবর ২০২৪
  • ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    https://shoyaibenterprise.com/
    আজকের সর্বশেষ সবখবর

    দেবহাটায় সমবায় দিবসের প্রস্তুতি সভা

    mir khairul alam
    অক্টোবর ২০, ২০২৪ ৭:৪৭ অপরাহ্ণ
    Link Copied!

    দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় জাতীয় সমবায় দিবস উৎযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ অক্টোবর) উপজেলা পরিষদের সভা কক্ষে উপজেলা সমবায় অধিদপ্তরের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা সমবায় অফিসার মনোজিত কুমার মন্ডল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পল্লী উনয়ন কর্মকর্তা সন্দীপ কুমার মন্ডল। অন্যান্যদের মধ্যে সমবায়ী বৃন্দ, উপজেলা সমবায় দপ্তরে কর্মরত কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিবছর নভেম্বর মাসের ১ম শনিবার দিবসটি সারাদেশ ব্যাপী উদযাপন করা হয়। আগামী ২ নভেম্বর সারাদেশে একযোগে ৫৩ তম জাতীয় সমবায় দিবস ২০২৪ উদযাপিত হবে।
    জাতীয় সমবায় দিবস বাংলাদেশ সরকার ঘোষিত একটি জাতীয় দিবস। সমবায় সম্পর্কে জনগণকে সচেতন করা এবং সমবায় আন্দোলনে গতিশীলতা আনয়নের জন্য প্রতিবছর দিবসটি সারাদেশ ব্যাপী উদযাপন করা হয়। এবছর দিবসটি উদযাপন করতে বিভিন্ন প্রস্তুতি নেওয়া হয় সভায়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।