সাতক্ষীরা রাত ২:৩৯ রবিবার , ২০ অক্টোবর ২০২৪
  • ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    https://shoyaibenterprise.com/
    আজকের সর্বশেষ সবখবর

    আইসক্রিম ফ্যাক্টরীর টাকা চুরি: থানায় অভিযোগ!

    mir khairul alam
    অক্টোবর ২০, ২০২৪ ৭:৪২ অপরাহ্ণ
    Link Copied!

    দেবহাটা প্রতিনিধি: দেবহাটার সখিপুরে আইসক্রিম ফ্যাক্টরীর মালিকের সঞ্চয়কৃত ঘট (মাটির পাত্র) সহ টাকা চুরি হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই ব্যবসায়ী উত্তর সখিপুর গ্রামের পঙ্কোজ বিশ্বাসের ছেলে বাপ্পা কুমার বিশ্বাস দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
    ভ‚ক্তভোগী বাপ্পা কুমার বিশ্বাস জানান, সখিপুর পিলের মাঠ সংলগ্ন জয় সুপার আইসক্রিম ফ্যাক্টরী নামে তার একটি আইসক্রিম ফ্যাক্টরী আছে। গত ১২ অক্টোবর রাতে ফ্যাক্টরী বন্ধ করে বাড়িতে যাই। পরদিন সকালে ফ্যাক্টরীতে যেয়ে দেখি প্রথম গেটের তালা ভাঙা। দ্বিতীয় গেটে লোহার গ্রীলের তালা খুলে দেখি ফ্যাক্টরীর ভিতরে ক্যাশ টেবিলের পাশে থাকা মাটির লক্ষী ভান্ডারটি চুরি হয়ে গেছে। যেখানে আমার জমানো আনুমানিক ২ লক্ষাধিক টাকা রয়েছে। এ বিষয়ে সন্ধেহজনক ভাবে ফ্যাক্টরীর কর্মচারী জাকির হোসেনের নাম উল্লেখ করে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।
    দেবহাটা থানার অফিসার ইসচার্জ (তদন্ত) ইদ্রিসুর রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।