সাতক্ষীরা রাত ২:৩৫ শনিবার , ১৯ অক্টোবর ২০২৪
  • ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    https://shoyaibenterprise.com/
    আজকের সর্বশেষ সবখবর

    দেবহাটা প্রেসক্লাব হবে সব মানুষের জন্য উন্মুক্ত

    mir khairul alam
    অক্টোবর ১৯, ২০২৪ ৮:০২ অপরাহ্ণ
    Link Copied!

    সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটা প্রেসক্লাবের নব-কমিটির নেতৃবৃন্দদের দায়িত্বভার গ্রহন ও নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) প্রেসক্লাবের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

    সভায় দেবহাটা প্রেসক্লাবের নব-কমিটির সভাপতি মীর খায়রুল আলমের সভাপতিত্বে সাধারণ সম্পদাক বায়েজিত বোস্তামি উজ্বলের পরিচালনায় এ দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত হয়।

    এসময় সভাপতি মীর খায়রুল আলমের বক্তব্যে বলেন, দেবহাটা প্রেসক্লাব হবে সব মানুষের জন্য উন্মুক্ত। থাকবে না কোনন বৈষম্য। মানুষ অসহায় হয়ে পড়ে তখন সাংবাদিকদের দ্বারে হাজির হয়। ক্লাবকে বা পদকে পুঁজি করে বিগত দিনের ন্যায় জমিদখল, খাল দখল, টেন্ডারবাজি, ক্ষমতার অপব্যবহার করা যাবে না। খুব দ্রুত সময়ের মধ্যে প্রেসক্লাবে একটি লাইব্রেরি স্থাপন করে সেখানে দেশি-বিদেশী লেখকদের বই এর ব্যবস্থা করা হবে। প্রতিদিন মানুষ প্রেসক্লাবে এসে বই ও পত্রিকা পড়তে পারে সেই উদ্যোগ নেওয়া হবে। উপজেলা পর্যায়ে সাংবাদিকদের জন্য প্রশিক্ষণ ব্যবস্থা করা হবে। প্রেসক্লাবে সাধারণ মানুষের জন্য খোলা হবে পরামর্শ বক্স। অতিদ্রুত সময়ে প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক সদস্য সংগ্রহ করা হবে। যোগ্যতা সম্পন্ন সংবাদকর্মীরা ক্লাবের ফর্মে আবেদন করতে পারবেন। পরবর্তীতে তা যাচাই-বাছাই শেষে চূড়ান্ত করা হবে।

    সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন, সহ-সভাপতি সুমন পারভেজ বাবু, সাধারন সম্পাদক বায়েজিত বোস্তামি উজ্বল, যুগ্ম-সম্পাদক লিটন ঘোষ বাপি ও ফরহাদ হোসেন সবুজ, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, অর্থ সম্পাদক এসকে অভি, দপ্তর সম্পাদক এমএ মামুন, সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এসএম নাসির উদ্দীন প্রমুখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।