সাতক্ষীরা রাত ২:৩৯ শনিবার , ১৯ অক্টোবর ২০২৪
  • ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    https://shoyaibenterprise.com/
    আজকের সর্বশেষ সবখবর

    জামায়াতের যুব বিভাগের ফুটবল টুুর্নামেন্ট

    mir khairul alam
    অক্টোবর ১৯, ২০২৪ ৭:৫৯ অপরাহ্ণ
    Link Copied!

    দেবহাটা প্রতিনিধি: সম্প্রতি ও ভ্রাতৃত্ব বৃদ্ধির লক্ষে দেবহাটায় ৮ দলীয় নকআউট আন্তঃওয়ার্ড ফুটবল টুুুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) দেবহাটা সদর ইউনিয়ন যুব বিভাগের আয়োজনে সরকারি হাইস্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় দেবহাটা সদর ইউনিয়ন যুব বিভাগের সভাপতি হাবিবুুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারী আফাকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী আলহাজ্ব মাহবুবুল আলম।
    বিশেষ অতিথি ছিলেন উপজেলা ইউনিট সদস্য জিয়াউর রহমান, দেবহাটা সদর ইউনিয়ন জামায়াতের আমীর আবুল হোসেন, সেক্রেটারী আব্দুর রাজ্জাক, উপজেলা যুব বিভাগের সেক্রেটারী ইয়াসির আরাফাত লিপু, ইউনিয়ন টিম সদস্য ফয়জুল ইসলাম, ডা: রবিউল ইসলাম, হাফেজ আমিরুল ইসলাম প্রমুখ। খেলায় দেবহাটা সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ফুটবল একাদশ ও ৬নং ওয়ার্ড ফুটবল একাদশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। পরে উভয় দল সমান সমান পয়েন্ট অর্জন করায় টাইব্রেকারে ২-০ গোলে ৫নং ওয়ার্ড একাদশ জয়লাভ করে। খেলায় ম্যানঅব দ্যা টুর্নামেন্ট হন ৫নং ওয়ার্ডের গোলরক্ষক সালাউদ্দীন আহমেদ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।