সাতক্ষীরা রাত ২:৩৭ শুক্রবার , ১৮ অক্টোবর ২০২৪
  • ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ২০শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    https://shoyaibenterprise.com/
    আজকের সর্বশেষ সবখবর

    কলিমাখালী সিদ্দিকীয়া শিশু সদনে দূর্নীতির অভিযোগ 

    mir khairul alam
    অক্টোবর ১৮, ২০২৪ ৯:২৭ অপরাহ্ণ
    Link Copied!

     

    নিজস্ব প্রতিনিধি: আশাশুনি উপজেলায় শ্রীউলা ইউনিয়নে কলিমাখালী সিদ্দিকীয়া শিশু সদনে দূর্নীতির অভিযোগ উঠেছে।

    কলিমাখালী সিদ্দিকীয়া শিশুসদনে উপজেলা সমাজসেবা অফিসের কতিপয় দূর্নিতী পরায়ন কর্মকর্তার যোগসাযোসে চলছে লুটপাট। অত্র শিশুসদনে ২০ জন এতিম ও দুস্তের পরিবর্তে প্রতি বছর ৪ লক্ষ ৪০ হাজর টাকা সমাজসেবা মন্ত্রনালয় হতে বরাদ্দ আসে কিন্তু পরিতাপের বিষয় ২০১৯ সাল হতে এখানে দু একজন দুস্ত ছাড়া অন্য কোন এতিম বা দুস্ত এলাকা বাসির নজরে আসেনি। আশাশুনি সমাজ সেবা অফিস জেলা সমাজ সেবা অফিসকে ভুল বুঝিয়ে কমিটি পাস সহ সকল কিছু ছাড় করে নেন। কি কারনে এলাকার গন্যমান্য ব্যাক্তিরা আজও বুঝতে পারেনি।

    শিশুসদনে গিয়ে জনা যায় এই শিশুসদনের উপযুক্ত ব্যক্তিদের বিশেষ করে এতিম খানার জমিদাত্রী মৃত্যু দেলজাহান বিবি ( ৩৩ শতাংশ জমি) এর বংশধরদের ও এলাকার গন্যমান্য ব্যক্তিদের না রেখে কমিটিতে

    কলিমাখালী মাদ্রাসার শিক্ষক ও তাদের নিজস্ব কিছু লোকজন  দ্বারা কমিটি বানিয়ে লক্ষ লক্ষ সরকারী টাকা লুটপাট করে আসছে। এ বিষয়ে কলিমাখালী আলহাজ্ব ফজলুল রহমানের পুত্র ওসমানী গণি গাজীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তদ্বয় উর্দ্ধতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষন করছেন। অনতি বিলম্বে তদন্ত পূর্বক ব্যবস্থা  গ্রহন সহ এলাকাবাসীকে না জানিয়ে গোপনে করা কমিটি বাতিল পূর্বক নতুন  কমিটি গঠন করা হোক।

     

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।